নিয়ে নিন Android এর জন্য সব থেকে স্টাইলিশ launcher এর থেকে স্টাইলিশ launcher আপনি পাবেন না,এতো সুন্দর লুক দিবে আপনার ফোন কে আশ্চর্য হয়ে যাবেন latest+premium version!!...........

ডাউনলোড করে নিন world এর best স্টাইলিশ এবং পাওয়ার ফুল launcher। এই লাঞ্চার তার ফিচার দিয়ে সবাই কে হার মানিয়েছে। আমি গ্যারান্টি দিন ভাল লাগবে।তাও আবার এটি প্রিমিয়াম ভার্সন।
latest+premium+patched version!!!
App name:Tsf launcher premium
size:10mb
http://s32.postimg.org/500efszh1/Screenshot_2016_04_29_07_27_19.png
http://s32.postimg.org/bbqbrljf9/Screenshot_2016_04_29_07_27_31.png

আপনারা হয়ত এই পর্যন্ত অনেক লাঞ্চার ব্যবহার করেছেন কিন্তু কেমন ফল পেয়েছেন জানি না।আমরা প্রধানত লাঞ্চার ব্যবহার করি একটি সুন্দর লুক পাওয়ার জন্য।কিন্তু সব লাঞ্চার সেই লুক দিয়ে সক্ষম না।আপনি শুধু এই লাঞ্চার টা এক বার ব্যবহার করেন খারাপ লাগবে না।

এটি latest version তাই অনেক গুলা ফিচার ও এড করা হয়েছে।এটি কি রকম স্টাইলিশ লাঞ্চার তা ব্যবহার না করলে বুঝতে পারবেন না।সব কিছুই খুব পাওয়ার ফুল।আপনি এই লাঞ্চার টিকে ইচ্ছা মত কাস্টমাইজেশন করতে পারবেন।যে ভাবে ইচ্ছা সাজাতে পারবেন।এর মত কাস্টমাইজেশন অন্য কোন launcher কে করতে পারবেন না।
Tsf launcher prime Download:click here
[[N.B Download করার জন্য Download এর নিচ থেকে টিক চিহ্ন টা উঠিয়ে Download এ ক্লিক করবেন]]
সাথে আমি আমি আপনাদের জন্য চরম কিছু পেইড থিম এবং widgets নিয়ে এসেছি যা আপনার ফোন টি আরো চরম লুক দিবে।
Paid themes>>>
Gradient paid theme:click here
Flash paid theme:click here
এবাই অসাধারণ কিছু widgets ডাউনলোড করে নিন যে গুলা এক অসাধারণ লুক দিবে আপনার ফোন টি কে।
Demo fish:এই widgets এ আপনি অনেক রকম সুন্দর সুন্দর মাছ পাবেন যে গুলা আপনার স্ক্রিনের উপর চলা চল করবে।ছোট,বড় সব মাছ গুলা কেই আপনি ইচ্ছা মত সাজাতে পারবেন।ভয় নাই চার্জ খরচ হবে না।
Download link:click here
Message :আমাদের ফোনে যে message অ্যাপ টা থাকে সেটা কিন্তু স্টাইলিশ না তাই tsf লাঞ্চার এর ম্যাসেজিং widgets টা ব্যবহার করুন সেই রকম স্টাইলিশ ভাল লাগবে।
Download link:click here
Gallery:সাথে নিয়ে নিন চরম স্টাইলিশ একটি gallery widgets এতো স্টাইলিশ এটি আপনি ভাবতে পারছেন না জাস্ট ব্যবহার করে দেখেন একবার।খুব স্টাইলিশ ভাবে ফোটো গুলা আসে।3d style
Download link:click here
সবাই ভাল থাকেন
Share on Google Plus

About Unknown

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.
    Blogger Comment
    Facebook Comment

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন