ডাউনলোড করে নিন আপনাদের ল্যাপ্টপ বা পিসির জন্য ৪০ টি সফটওয়্যার এর লেটেস্ট ভার্সন[প্রোফেশনাল].........

আজ আপনি আপনাদের জন্য  খুব গুরুত্বপূর্ণ ৩৬ টি সফটওয়্যার নিয়ে এসেছি। tiny.cc


১) Avro Keyboard : আমাদের কাছে অত্যন্ত পরিচিত সফটওয়্যার তবুও যারা জানেন না তাদের জন্য বলে রাখি এই সফটওয়্যারটা দিয়ে আপনি পিসিতে বাংলা টাইপ করতে পারবেন।
সত্যি কথা বলতে কি বাংলা টাইপ করার জন্য এটা একটা অসাধারন সফটওয়্যার এর থেকে সহজে বোধয় বাংলা লেখা যায় না। এছাড়া আপনি এই সফটওয়্যারটা ডাউনলোড করলে পাবেন Avro Spell Checker যেটা দিয়ে আপনি আপনার লেখাতে কোন বানান ভুল আছে কিনা সেটা চেক করতে পারবেন। 2016-01-03_204516ডাউনলোড করতে ক্লিক করুন এখানে

২।DVD-CLONER Platinum+Gold 2016:
এটা দারুন এক সফটওয়্যার। এটা দিয়ে খুন সহজে dvd থেকে রাইট করা কপি করা আর ডিভিডি ক্লোন করতে পারবেন। সব থেকে বড় কথা নস্ট ডিস্ক কপি করতে পারবেন এটা দিয়ে। এটাই এর সবথেকে বড় গুন। ZhwtNUUJyd25oJTTlggS0DdcQXVT0mWZ
ডাউনলোড লিঙ্ক নিচে দেয়া হল ঃ

৩।WinUtilities Professional
আপনার পিসি ক্লিন রাখতে, রেজিস্ট্রি ঠিক রাখতে দারুন সফটওয়্যার। এর আরএ অনেক গুন আছে, এর মদ্ধে ১ ক্লিক মেইন্টেনেন্স
অন্যতম।
WinUtilities Professional Edition (1)
ডাউনলোড লিঙ্ক নিচে দেয়া হলঃ
Serial Key (1 KB)

৪।DriverEasy Professional:
আমাদের পিসি তে অনেক সময় ড্রাইভারের সমস্যা হয়। এটা সারাজীবন এই সমস্যা দূর করবে, ড্রাইভার আপডেড ও এটা দিয়ে হয়, মিসিং ড্রাইভার খুজাওও এর কাজ।
ডাউনলোড লিঙ্ক নিচে দেয়া হলঃ

৫।YouTube Downloader (YTD) Pro
এটা দারুন ইউটিউব ডাউনলোডআর। ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে আইডি এম থেকেও ভাল 
ডাউনলোড লিঙ্ক নিচে দেয়া হলঃ
YTD Crack (75 KB)|

৬।Super Hide IP
অনেক সময় বিভিন্ন সাইট দেশ প্রোটেক্ট বা আই পি প্রোটেক্ট করা থাকে, আবার আমাদেরও অনেক সময় আই পি চেঞ্জ বা হাইড করার প্রয়োজন হয়, সেই ক্ষেত্রে এটা গুরুত্বপুর্ন।
ডাউনলোড লিঙ্ক নিচে দেয়া হঃ

৭।Wondershare Video Converter Ultimate:
কোয়ালিটি ঠিক রেখে ভিডিও কনভার্ট করার দারুন কনভার্টার। এই নিয়ে আমার একটা টিউনের লিঙ্ক নিচে দিলাম। 

Note: Run the “host PATCH.cmd” as administrator (Important).

ডাউনলোড লিঙ্ক নিচে দেয়া হলঃ

৮) Skype :
ভিডিও চ্যাট করার জন্য এটার তুলনা হয় না।  এক কথায় অসাধারন। Copy of 2016-01-04_011413

৯) Nokia PC Suite :
আপনার নোকিয়া মোবাইলটাকে পিসির সাথে কানেক্ট করার সফটওয়্যার। এটা দিয়ে আপনি আপনার মোবাইল এর সফটওয়্যারও আপডেট করতে পারবেন।
2016-01-03_204516

১০) WinRAR : RAR ফাইল EXTRACT করার জন্য এটা খুব ভালো সফটওয়্যার  এটা পুরো ফ্রী। যদি Winrar কিনতে না চান তাহলে এটা ব্যবহার করতে পারেন। এটাও খুব ভালো কাজ করে। আমি অবশ্য ফুল ভার্সন এর ডাউনলোড লিঙ্ক দেব 2016-01-04_011508

১১) Adobe Reader : pdf ফাইল পরার জন্য এই সফটওয়্যারটার তুলনা নেই। আমি অ্যাডোব রিডার latest এর লিঙ্ক দিলাম। 2016-01-03_214540

১২) Picasa : এটা ছবি দেখার সফটওয়্যার। খুব ভালো একটা Photo Viewer। 2016-01-13_100948

১৩) CCleaner : পুরো ফ্রী একটা সফটওয়্যার। আপনার পিসির বিভিন্ন temp ফাইল ডিলিট করবে। এছাড়া আরও অনেক কাজ রয়েছে ডাউনলোড করলেই বুঝতে পারবেন। 2016-01-12_131954

১৪) Internet Download Manager : ইন্টারনেট থেকে ফাইল ডাউনলোড করার জন্য এর থেকে ভালো সফটওয়্যার আর হয় না। তবে এটা কিনতে হয় যদি কিনতে না চান তাহলে প্যাচ ব্যবহার করতে পারেন। আমি অবশ্য ট্রায়াল ভার্সন এর ডাউনলোড লিঙ্ক দেব।
2016-01-13_095758
ডাউনলোড করুন নিচেঃ
IDM 6.25 build 10 Manual Crack.rar (1.3 MB) (if crack didn’t work/windows xp users)

১৫) Recuva : ফাইল ডিলিট হয়ে গেছে ? নো টেনসন। এই সফটওয়্যারটা আপনার ফাইলটাকে ফিরিয়ে এনে দিবে। 2016-01-13_095438

১৬)ESET Smart Security 9: যায় না তাই তো।যাই হোক আজ আপনাদের জন্য নিয়ে এলাম ESET nod32 এবং eset smart security এবং এদের ২০১৭ সাল পর্যন্ত ইউসারনেম এবং পাসওয়ার্ড।2016-01-13_095528

১৭) software Update Checker : এটার মাধ্যমে আপনি দেখতে পারবেন আপনার পিসির সফটওয়্যার গুলো আপডেট করা আছে কিনা। এর থেকে বেশি জানতে আমার আগের এই টিউনটা দেখতে পারেন। 

১৮।Craagleঃ
Craagle একটি সার্চ ইঞ্জিন যার সাহায্যে আপনি যেকোন সফটওয়্যারের সিরিয়াল বা ক্র্যা-ক খুজে বাহির করতে পারবেন। Craagle একটি মেটা সার্চ ইঞ্জিন। যে কোন সিরিয়ালের জন্য নাম লিখে সার্চ দিন মূহুর্তেই পেয়ে যাবেন আপনার  কাঙ্খিত ক্র্যা-ক বা সিরিয়াল

সফটওয়্যার সাইজ  :  446.2 Kb

সরাসরি ডাউনলোড করুন এখান থেকে


১৯) Google Chrome / Mozilla Firefox : এ দুটো হল ব্রাউজার। দুটো ব্রাউজারই খুব ভালো। অবশ্য আমি নিজে গুগল ক্রম ব্যবহার করি তবে যাদের ইন্টারনেট এর স্পীড ভালো তাদের পক্ষে মজিলা ফায়ারফক্সই ব্যবহার করা ভালো।

২০) Java Runtime Environment : এটাও একটা খুব গুরুত্বপূর্ণ সফটওয়্যার। এটা প্রোগ্রামিং এর কাজে ব্যবহার করা হয় এছাড়া বহু সফটওয়ার চালাতেও এটি কাজে লাগে। ৩২ বিট ডাউনলোড করতে ক্লিক করুন এখানে   আর ৬৪ বিট 2016-01-03_212832

২১) Adobe Flash Player : Youtube ভিডিও দেখার জন্য এটা একটা খুব গুরুত্বপূর্ণ সফটওয়্যার। এটা ছাড়া আপনি Youtube এ ভিডিও দেখতে পাবেন না। 2016-01-03_214540

২২।PicPick:
অসাধারণ একটি Screen Capture টুল। আমার দেখা সবচেয়ে ভাল Screen Capture সফটওয়্যার এটি। এটার নিজস্ব এডিটর আছে যা দিয়ে আপনি পছন্দমত এডিট করে নিতে পারবেন, আপনার ইচ্ছামত বক্স টেনে, আপনার পছন্দমত মাউস ড্রাগ করে Screen Capture করতে পারবেন ভিডিও Tutorial বানাতে পারবেন।  আরো আছে- ইফেক্ট, অপাসিটি, ব্লুর, সারপেন, ব্রাউটনেস, কনট্রাস্ট, হিউয়ি, স্টারেশন, ফ্লিপ, রোরেট ইত্যাদি মানে  All in one  সফটওয়্যার।

সফটওয়্যার সাইজ  :   12.5 MB

সরাসরি ডাউনলোড করুন এখান থেকে


২৩)pot player  :
এই ভিডিও প্লেয়ারটি সব ধরনের ভিডিও চালাতে পারে। খুব ভালো একটা ভিডিও প্লেয়ার।
2016-01-03_214556
ডাউনলোড লিঙ্ক নিচেঃ

২৪) DAEMON Tools Lite : আমরা অনেক সময় অনেক .iso ফাইল ডাউনলোড করি কিন্তু এগুলো চালাতে আমাদেরকে আগে ডিভিডি অথবা সিডি তে বার্ন করতে হয় তবে এই সফটওয়্যারটা থাকলে আপনি সিডি অথবা ডিভিডি তে বার্ন না করেও ফাইলটা চালাতে পারবেন।

২৫) Lightshot : Screenshot নেবার জন্য এটা খুব ভালো একটা সফটওয়্যার। একবার মাত্র     Prtscr বাটনটা প্রেস করলেই স্ক্রীনশট নিতে পারবেন।
2016-01-13_095709

২৭।Poster design software
কভার ফটো বানানর জন্য দারুন এক সফটওয়্যার এটি, আশা করি ভাল লাগবে। বিভিন্ন কাজের জন্য ইচ্ছামত টিউনার ডিজাইন করুন।


সফটওয়্যার সাইজ  : 20.4 MB

২৮।USB Disk Security:
অনেক প্রয়জনে পেন ড্রাইভ পিসি তে লাগেতে হয়, সেই সময়  বিভিন্ন ভাইরাস হতে এটা রক্ষা করবে। এবার থেকে আর অন্যের পেন্ড্রাইভ লাগাতে ভয় হবে না।
সফটওয়্যার সাইজ  :  কেবি / এমবি

২৯। Nice pc Screensaver software
আপনার পিসি এর জন্য নিয়ে নিন দারুন এক Screensaver সফটওয়্যার। একবার ইউস করে দেখুন ভালো লাগবেই।
সফটওয়্যার সাইজ  : 8.1 MB

৩০। Clownfish Aquarium Live Wallpaper
নিয়ে নিন আপনার পিসি র জন্য দারুন এক ওয়াল পেরার সফটওয়্যার Clownfish Aquarium Live Wallpaper। আপনার পিসিকে দেবে দারুন লুক।

৩১।PDF to Word Doc Converter:
পিডিএফ ফাইল থেকে ডকুমেন্ট বানানোর জন্য দারুন সফটওয়্যার এটি। আমি নিজে ট্রাই করেছি, ভাল কাজ করে। আপনার দেখুন আর ইনজয় করুন।
সফটওয়্যার সাইজ  : 1.1 Mb

৩২।Folder marker pro
আপনার পিসির ফোল্ডারগুলোকে রাঙ্গিয়ে নিতে পারেন এই ছোট্ট সফটওয়্যারটি ব্যবহার করে।। এটার সবথেকে ভাল বেপার হল এটা আনইনস্টল করলেও কালার চেঞ্জ হয়ে যাবে না।

সফটওয়্যার সাইজ  : 4.3 MB

৩৩।Folder Nuker pro
আর সময় খরচ করে ফাকা ফোল্ডার দিলেট করতে হবে না, এই সফটওয়্যার ইউস করে সহজেই ফাকা ফোল্ডার ডিলেট করতে পারবেন।
সফটওয়্যার সাইজ  : 340 KB

৩৪।Cursor Hider:
এটি একটি দারুন উপকারী সফটওয়্যার। এটা দিয়ে আপনারা চাইলে আপনাদের পিসির কার্সর হাইড করে রাখতে পারবেন। আবার ইচ্ছামত এটি আনহাইড ও করতে পারবেন। চাইলে ডাউনলোড করতে পারেন।
সফটওয়্যার সাইজ  : 478 KB

৩৫।APP LOCKER:
আমি মনে করি আপনার কম্পিউটারের প্রাইভেসির জন্য সবথেকে গুরুত্বপুর্ন সফটওয়্যার। এটা দিয়ে খুব সহজেই যে কোন সফটওয়্যার হাইড করে রাখা যায়। কি ভাল লাগ্লো তো। এখুনি ডাউনলোড করে নিন।
সফটওয়্যার সাইজ  :  712 KB

৩৬।Any file delater:
সাধারনত পিসি তে অনেক সময় অনেক ফাইল বা ফোল্ডার ডিলেট হতে চায় না। এই সমস্যা সমাধানের জন্য দারুন সফটওয়্যার এটি। Installer করার পর এটি ওপেন করুন। তাহলে ফাইলে রাইট বাটন চাপলেই নিউ অপশন Unlock পাবেন। এর পর দেখুন ফাইল ডিলেট হয় কিনা।
example1.png
সফটওয়্যার সাইজ  : 238 KB

৩৭।Picasaঃ
Windows Pic viewer এর চেয়ে অনেক ভাল মানের ফটো ভিউয়ার এটি। এটা সম্পর্কে মোটামুটি সবাই ভালভাবেই জানে। তাই বেশী কিছু বলছি না।

সফটওয়্যার সাইজ  : 13.0 MB

৩৮।VirtualDJ 8.1 PRO
Dj হতে চান? তাহলে এই সফটওয়্যার আপনাদের জন্যই। হ্যা ভার্চুয়াল DJ হবার জন্য এই সফটওয়্যার এর বিকল্প নেই। প্রোফেশনার ভার্সনের সাথে দিয়ে দিলাম কী জেন।
Downloads

৩৯।VLC Media Player
জনপ্রিও মেডিয়া প্লেয়ার, এটা নিয়ে বলার কিছু নেই। আমি এটারও প্রফেশনাল ভার্সন সাথে কী দিয়ে দিলাম। ইনজয় করুন।
ডাউনলোড লিঙ্ক নিচে।

Download Links
vlc-2.2.1-win32.exe (27.5Mb) | Mirror   Setup for x86
vlc-2.2.1-win64.exe (28.5Mb) | Mirror  Setup for x64
vlc-skins.zip (37Mb) | Mirror1 | Mirror2     Complete Skin Archive[Compressed]
Share on Google Plus

About Unknown

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.
    Blogger Comment
    Facebook Comment

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন